নৌকার পক্ষে ভোট চেয়ে মাঠে দক্ষিণ যুবলীগ

নৌকার পক্ষে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।বুধবার ঢাকা দক্ষিণের ৩৪ নং ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ঢাকা-৬ আসনে মোহাম্মদ সাঈদ খোকনের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ ও ভোটার স্লিপ বিতরণ করে সংগঠনের নেতারা। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। পাশাপাশি ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ায়ও আহ্বান জানান যুবনেতারা।

ঢাকা-৬ আসনে যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সমন্বয়ক ও দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন বাবু বলেন, আগামী ৭ জানুয়ারি উৎসবমুখর পরিবেশে ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে আসতে সহায়তা করবে যুবলীগের নেতাকর্মীরা। পাশাপাশি যুবলীগ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার নেতৃত্বে যুবলীগ দক্ষিণ নৌকাকে বিজয় করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করছে।

তিনি বলেন, যুবলীগের নেতা – কর্মিরা তারই ধারাবাহিকতায় ঢাকা-৬ আসনে নৌকার মনোনীত প্রার্থী মোহাম্মদ সাঈদ খোকনকে জয় করতে প্রচার প্রচারণা, পোস্টার লাগানো, ব্যানার, লিফটের বিতরণ, করছে। এছাড়াও বাড়ি বাড়ি গিয়ে ভোটার স্লিপ পৌঁছে দিচ্ছে। পাশাপাশি শেখ হাসিনা ও সাঈদ খোকনের সালাম পৌঁছে দিয়ে নৌকায় ভোট চাচ্ছে। আমরা ঢাকা-৬ আসনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয় করে এই আসন রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে উপহার দিব।

৩৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মীর মাহবুব রনি ও সাধারণ সম্পাদক আহাদ বাপ্পীর নেতৃত্বে অনুষ্ঠিত গণসংযোগে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি আলী আকবর বাবুল, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান মাকসুদ, সদস্য এম আর মিঠু, মো. জসিম উদ্দিন, রাহাত হুসাইন, প্রশান্ত মন্ডল।

মেয়র মোহাম্মদ হানিফ কমিউনিটি সেন্টার থেকে মিছিল শুরু করে নাজিরা বাজার, সিদ্দিক বাজার, আলু বাজার বাংলার দূয়ার হয়ে পূনরায় মেয়র মোহাম্মদ হানিফ কমিউনিটি সেন্টার গিয়ে শেষ হয়।