ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হলেন ফয়সাল

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হলেন ফয়সাল আহমেদ চৌধুরী।

গত ৪ মে (শনিবার) ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ শামীম স্বাক্ষরিত এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

কমিটির অনুমোদন দিয়ে বলা হয়েছ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’, ‘স্মার্ট মহানগর’ বিনির্মাণের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

এর আগে তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগে সাবেক উপ-প্রচার সম্পাদক, ১নং কার্যনির্বাহী সদস্য এবং মিরপুর থানার ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

নবনির্বাচিত ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফয়সাল আহমদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্দেশ ধারণ করে ছাত্রলীগরে সৈনিক হিসেবে রাজপথে আছি। বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু, শেখ হাসিনা মানেই বাংলাদেশের উন্নয়ন। এদেশে যা অর্জন সব কিছু বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মর্যাশীল জাতি হিসেবে মাথাউচু করে দাঁড়িয়েছে।

ফয়সাল আহমদ চৌধুরী যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অফ গ্রীনিচে (এলএলএম) অধ্যয়ন করছেন। ।