সোনাগাজীতে চাচা কতৃক ভাতিজিকে নির্যাতনের অভিযোগ

ফেনী জেলার সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পূর্ব চরচান্দিয়ার দাসের হাট এলাকার তাজু হাফেজ বাড়িতে মসজিদের সেক্রেটারি চাচা নিজাম উদ্দিন কতৃক ভাজিকে বেধর মারধরের ও হত্যা করে লাশ গুম করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (২৪ জুন) বিকেলে তাজু হাফেজের বাড়ির উঠানে এ ঘটনা ঘটে।

ভূক্তভূগি বিবি কূলসূম বলেন,আমার চাচা নিজাম উদ্দিন একজন জুলুমবাজ অত্যাচারী লোক।তার সাথে আমাদের অনেক দিন থেকে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। সে সামাজিক বিচার না মেনে আমাদের বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য অনেক দিন থেকে চেষ্টা করছে। আজ তিনি বাড়িতে এসে হঠাৎ আমাদের গালাগালি করতে থাকে।আমি এর প্রতিবাদ করায় তিনি লাঠি নিয়ে আমাকে মারতে থাকে।আর বলতে থাকে আমার কথা না শুনলে মেরে লাশ গুম করে ফেলবো। আমার আব্বু আম্মু আমাকে বাঁচাতে আসলে সে তাদের গায়েও হাত তোলো।পরবর্তীতে আশে পাশের বাড়ির লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

এ বিষয়ে কূলসূমের আম্মা বলেন, নিজামে জোর করে আমাদের বাড়ি থেকে বের দিতে চায়।আমাদের পত্রিক সূত্রে পাওয়া জমিও সে দখল করে রেখে। আজ সে বাড়িতে এসে আমাদের গালাগালি করে বাড়ি থেকে বের হয়ে যেতে বলে।আমার মেয়ে এর প্রতিবাদ করায় সে তাকে লাঠি দিয়ে মারতে থাকে।আসেপাশের লোকজন এগিয়ে না আসলে হয়তো খারাপ কিছু হতো।আমি এ গঠনার সুস্থ বিচার চাই।

এ বিষয় ৬নং চরচান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন বলেন, ভুক্তভোগীরা আমার কাছে এসেছে। ঘটনাটি আমি পেরেছি। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

সোনাগাজী মডেল থানার ডিউটি অফিসার এএসআই সাইফুল বলেন,ভুক্তভোগীরা থানায় অভিযোগ দিয়েছে।তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্ত নিজাম উদ্দিন চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পূর্ব চরচান্দিয়ার জিন নুর-ই জামে মসজিদ এর সেক্রেটারি। এর পাশাপাশি সে ফেনীর ভাইটাল হসপিটালে চাকুরি করে।