‘পরীমণিকাণ্ডে সাকলায়েনের ভূমিকায় পুলিশ বাহিনী বিব্রত’

ব্যাক্তিগত জীবন নিয়ে আলোচিত ও সমালচিত ঢাকাইয়া ছবির নায়িকা পরীমণি। সদ্য গ্রেফতার হয়ে মাদক মামলায় আটক এ চিত্রনায়িকার সাথে পুলিশের ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) গুলশান বিভাগের সাবেক এডিসি গোলাম সাকলায়েনের প্রেমের সম্পর্কের ঘটনায় পুলিশ বাহিনী বিব্রত বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার (ডিএমপি) শফিকুল ইসলাম।

মঙ্গলবার (১০ আগস্ট) ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম নিজ কার্যালয়ে গণমাধ্যমকে এ কথা বলেন। এসময় তিনি আরও বলেন, সাকলায়েনের বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে পরীমণিকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে দায়িত্ব থেকে সরিয়ে নেওয়া হয়েছে এডিসি গোলাম সাকলায়েনকে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের এডিসির পদ থেকে সরিয়ে মিরপুরের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) সংযুক্ত করা হয়।

এদিকে সোমবার (৯ আগস্ট) ডিএমপি কমিশনার জানান, নায়িকা পরীমণি, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌর বাসায় যাতায়াত ছিল এমন ব্যবসায়ী বা ব্যক্তিদের কোনো তালিকা করা হচ্ছে না। পাশাপাশি তাদের সঙ্গে থাকা ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একটি গ্রুপ চাঁদাবাজি করছে বলে জানিয়েছেন তিনি।

সম্প্রতি ঢাকার অদূরে তুরাগতীরে বহুল আলোচিত বোট ক্লাব মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন সাকলায়েন। ব্যবসায়ী নাসির উদ্দিনের বিরুদ্ধে করা মামলার তদন্ত চলার সময় নায়িকা পরীমণির সঙ্গে সখ্য গড়ে ওঠে বলে অভিযোগ পাওয়া গেছে।