ভোট দিলেন আতিক ও তাবিথ

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রাথী আতিকুল ইসলাম ও বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল ভোট দিয়েছেন।

আজ শনিবার সকাল ৮টায় আতিক উত্তরা নওয়াব হাবিবুল্লাহ স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এবং একই সময়ে তাবিথ গুলশান-২ এর মানারাত ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট প্রদান করেন।

ভোট দেওয়ার পর আতিক বলেন, ‘সকাল সকাল সবাই আসেন, ভোট দিয়ে যান। আশা করি, আমাদের জয় হবে। কারণ নৌকা দিয়েছে উন্নয়ন। নৌকা দিয়েছে স্বাধীনতা। নৌকা দিয়েছে লাল সবুজের পতাকা।’ এ সময় তার সঙ্গে স্ত্রী-মেয়ে ও পরিবারের সদস্যরা ছিলেন।

ভোট দেওয়ার পর তাবিথ বলেন, ‘আমরা হাল ছাড়ছি না। আমাদের মনোবল শক্ত আছে। আমাদের শক্তি হলো জনগণ। জনগণের শক্তি নিয়ে আমরা সারা দিন মোকাবিলা করবো।

এ সময় তাবিথের সঙ্গে ছিলেন তার বাবা বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, মা নাসরিন আউয়াল ও স্ত্রী সওসান ইস্কান্দার।

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। তা বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত। এবার প্রথমবারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে) হচ্ছে ঢাকার দুই সিটির নির্বাচন।