নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোনো সুষ্ঠু নির্বাচন হবে না: রিজভী

নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোনো সুষ্ঠু নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি, ভবিষ্যতেও হবে না। ভোটের অধিকার আদায়ে সারা দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ।

রোববার (৭ মে) দুপুরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রকৌশলী নেতাদের মতবিনিময় সভা শেষে এসব কথা বলেন তিনি।

এবার আর সরকার রক্ষা পাবে না বলে উল্লেখ করে রিজভী বলেন, অচিরেই এই সরকারের পতন হবে।

নির্বাচন কমিশন স্বাধীন, তাদের অধীনেই সুষ্ঠু নির্বাচন হবে- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এই বক্তব্যের প্রসঙ্গে রিজভী বলেন, ওবায়দুল কাদেরকে বলব আয়নায় নিজের চেহারা দেখুন। ২০১৪ সালে, ২০১৮ সালে কীভাবে দিনের ভোট রাতে দেওয়া হয়েছে তা বাংলাদেশসহ বিশ্ববাসী দেখেছে। আপনাদের অধীনে আজ পর্যন্ত কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি। ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে সব নির্বাচনে ভোট ডাকাতি হয়েছে। জনগণ তাদের নিজের ভোট দিতে পারেনি।

বিএনপির এই নেতা বলেন, এবার আর জনগণ আপনাদের বিশ্বাস করে না। আপনারা জনগণের সঙ্গে বার বার যে প্রতারণা করেছেন তারা সে জবাব এবার দেবে।

এ সময় উপস্থিত ছিলেন এ্যাবের সভাপতি প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু, মহাসচিব প্রকৌশলী আলমগীর হাছিন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী আশরাফ উদ্দিন বকুল, সিনিয়র যুগ্ম মহাসচিব প্রকৌশলী আসাদুজ্জামান চুন্নু, সহ-সভাপতি প্রকৌশলী মো. মোস্তফা-ই-জামান সেলিম, যুগ্ম মহাসচিব প্রকৌশলী মো. মাহবুব আলম প্রমুখ।