ফরিদপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী দোলনের প্রচারে প্রতিদিনই বাড়ছে মানুষ

ফরিদপুর-১ আসনের সাধারণ মানুষের ভাগ্য বদলে দেবেন স্বতন্ত্র এমপি প্রার্থী আরিফুর রহমান দোলন। তিনি এমপি হলে আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলায় শান্তি আর উন্নয়ন নিশ্চিত করবেন। তাই ঈগল মার্কার প্রার্থী দোলনকে বিজয়ী করতে স্থানীয় বিভিন্ন জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা দিলেন দৃঢ় সমর্থন।

আসন্ন সংসদ নির্বাচনে প্রার্থীদের প্রচারের তৃতীয় দিনে বুধবার সন্ধ্যায় এক পথসভায় ফরিদপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কার আরিফুর রহমান দোলনকে তারা অকুণ্ঠ সমর্থন জানান। আলফাডাঙ্গার হেলেঞ্চা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত সভায় দোলন ছিলেন প্রধান অতিথি।

আরিফুর রহমান দোলন বলেন, ‘যখন জনপ্রতিনিধি ছিলাম না, তখনো আপনারা আমার পাশে আর আমি আপনাদের পাশে ছিলাম। গোটা অঞ্চলকে স্মার্ট ও মডেল জনপদ হিসেবে গড়তে আমি ভোটের লড়াইয়ে নেমেছি। এই লড়াইয়ে আপনারাই আমার সঙ্গী। আপনারা সঙ্গে থাকলে ৭ জানুয়ারি ঈগল মার্কা জয়লাভ করবে। এই বিজয়ের সুফল আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীর প্রত্যেক মানুষই ভোগ করবে।’

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান দোলন তাঁর প্রতি অকুণ্ঠ সমর্থন দিয়ে আসায় জনতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সমর্থনের ধারাবাহিকতা রেখে ভোটের দিন ঈগল মার্কাকে মূল্যায়ণ করার আহ্বান জানান ফরিদপুর-১ আসনের হেভিওয়েট এ প্রার্থী।

দোলন ফরিদপুর-১ আসনের সর্বস্তরের মানুষের প্রতি তাঁর ঘোষিত অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। বলেন, ‘আমি সবসময় সাধারণ মানুষের সম্মানের কথা বলি। শান্তির কথা বলি। উন্নয়নের কথা বলি। মানবিকতার কথা বলি। আমি এমপি নির্বাচিত হলে সকলের সম্মান প্রতিষ্ঠা করবো। ইনশাআল্লাহ।’

দেশখ্যাত অনুসন্ধানী সাংবাদিক দোলন এমপি হলে আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীর মানুষের কতটা উপকার হবে, তা তুলে ধরেন আলফাডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান জাহিদ।

তিনি বলেন, ‘দোলনকে আমরা যোগ্য প্রার্থী হিসেবে পেয়েছি। তিনি এমপি হলে আমাদের ফরিদপুর-১ আসনে শান্তি ও উন্নয়ন নিশ্চিত করবেন। ৭ জানুয়ারির ভোটে দোলনের মতো নিঃস্বার্থ মেধাবী নেতাকে আমরা এমপি নির্বাচিত করে সংসদে পাঠাবো। ইনশাআল্লাহ।’

পথসভায় কেন্দ্রীয় কৃষক লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য শেখ শওকত আহমেদ, বুড়াইচ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, টগরবন্দ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইমাম হাসান শিপন, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আহসান উদ্দোলা রানা, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম, টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. তবিবুর রহমান টুলু, বিশিষ্ট সমাজসেবক সৈয়দ মিজানুর রহমান প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা প্রত্যেকে সভামঞ্চ থেকে আরিফুর রহমান দোলনের প্রতি দৃঢ় সমর্থন ঘোষণা দেন। এবং আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কায় ভোট দিয়ে প্রয়াত কাঞ্চন মুন্সীর সুযোগ্য উত্তরসূরি দোলনের বিজয় নিশ্চিত করার প্রত্যয় রাখেন।

বুড়াইচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব পান্নু মিয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান অনুষ্ঠান সঞ্চালনা করেন।

এদিন এর আগে আলফাডাঙ্গা ছাড়া বোয়ালমারীর কয়েকটি এলাকায় গণসংযোগ ও সভা করেন ঈগল মার্কার প্রার্থী দোলন। বিকালে বোয়ালমারীর সাতৈর ইউনিয়নের রহমতপুর রামদিয়া জামিউল উলুম ফারুকীয়া মাদ্রাসায় একটি উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

এরপর আলফাডাঙ্গার বুড়াইচ ইউনিয়ন পরিষদ সংলগ্ন নতুন বাজারে গণসংযোগ শেষে এক পথসভায় বক্তব্য দেন। সেখান থেকে স্বতন্ত্র এ প্রার্থী উপজেলার ইউসুফের বাগ মোড়ে আরেকটি পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেন। সন্ধ্যার পর অংশ নেন হেলেঞ্চা বাজারের পথসভায়।